পকেট পদ্য-৩
- নাছির রিয়াদ ০২-০৫-২০২৪

এই নির্জনতায়
প্রেমহীনতার শহর জানে,
তোমার নামে কতখানি
মন খারাপের সন্ধ্যা নামে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।